1. admin@dailynaogaonnews.com : admin :
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নওগাঁর বাজারে চড়া দামে বিক্রি হচ্ছে ডিম সহ অন্য সবজী নওগাঁয় নদীর জলে লাফ দিয়েও বাবাকে খুঁজে পেলনা ছেলে একুশে পরিষদ নওগাঁ-র অন্যতম সদস্য মীর মামুনুর রশিদ মিলন-এর ১১ তম মৃত্যুবার্ষিকী পালিত নওগাঁর ধামইরহাটে মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল  নওগাঁয় বিশ্ব ডিম দিবস পালিত ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে শারদীয় দুর্গাপূজা শুরু মানাপ নওগাঁ’র শারদীয় দুর্গোৎসবে’র শুভেচ্ছা উপহার বস্ত্র বিতরণ সাপাহার নবাগত ওসির সঙ্গে গণঅধিকার পরিষদ মতবিনিময় ধামইরহাটে ৫১তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নওগাঁয় ফিল্মি স্টাইলে ডাকাতি, বেড়েছে চুরি

ধামইরহাটে মানবসেবার আয়োজনে হা-ডু-ডু প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ৫৫২ বার পঠিত

গোলজার রহমান ধামইরহাট প্রতিনিধি:নওগাঁর ধামইরহাটে সামাজিক সংগঠন মানবসেবার আয়োজনে নবান্ন উৎসব উপলক্ষে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে পাঁচটায় মানবসেবার সভাপতি রাসেলের সভাপতিত্বে ভূমি আপিল বোর্ডের সচিব (অব.) মো. আবু হেনা মোস্তফা কামাল বিজয়ী, রানার্সআপ ও অংসগ্রহরকারী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসময় ভূমি আপিল বোর্ডের সচিব (অব.) মো. আবু হেনা মোস্তফা কামাল বলেন, বর্তমানে যুব সমাজ মোবাইল ও বিভিন্ন নেশায় আসক্ত। তাদেরকে এই মোবাইল ও নেশার আসক্তি থেকে দূরে আনতে খেলাধুলার কোন বিকল্প নেই। উপজেলা প্রশাসন ও ক্রিড়া সংস্থাগুলোর এই ধরনের বিনোদনমূলক খেলার আয়োজন না করায় তিনি দুঃখ প্রকাশ করেন। সেই সাথে গ্রামবাংলার হারিয়ে যাওয়া এই ঐতিহ্যবাহী এই খেলা আয়োজন করায় মানবসেবা সংগঠনকে সাধুবাদ জানান।

সামাজিক সংগঠন মানবসেবার সভাপতি রাসেল জানায়, নবান্ন উৎসব উপলক্ষে গ্রাম বাংলার হারিয়ে যাওয়া এই হা-ডু-ডু খেলার আয়োজন করেছি। ভবিষ্যতে গ্রামবাংলার এমন ঐতিহ্যবাহী খেলা আয়োজনের ধারা অব্যাহত থাকবে। আরো জানায়, বর্তমান যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে তাদের এই আয়োজন। একমাত্র খেলাধুলা ও সুস্থ বিনোদনই পারে বর্তমান যুব সমাজকে বিভিন্ন অনৈতিক কর্মকান্ড থেকে দূরে রাখতে।

এসময় আরো উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. জাহিরুল ইসলাম , নজিপুর সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মো. সানাউল্লাহ নুরি, ধামইরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স লিডার মো. শফিউল ইসলাম, সংগঠনের সহযোগী সদস্য নুরে আলম, মো. রাব্বি হাসান, সোহেল রানা, সাব্বির রহমান, জাহিরুল ইসলাম মিঠু, উমর ফারুক, আসাদ, আমিন, নাসির ও হাবিব।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park