1. admin@dailynaogaonnews.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নওগাঁয় সাংবাদিকতার আড়ালে অনৈতিক সুবিধা আদায়ের অভিযোগ এক সাংবাদিকের বিরুদ্ধে আন্দোলনে ব্যর্থ হলে শিক্ষার্থীদের আয়নাঘরে পাঠিয়ে দিতো হাসিনা :সমন্বয়ক মাহিন সরকার নওগাঁয় বিদ্যালয়ের সীমানায় অবৈধভাবে স্থাপনা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন নওগাঁয় সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় অনুষ্ঠিত বৌভাতের দিন বরের মৃত্যু ধামইরহাটে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগের দাবীতে মানববন্ধন নওগাঁর ধামইরহাটে বেড়ীতলা একাডেমী হাই স্কুল এর প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের তদন্ত শুরু ধামইরহাটে বেনিদুয়ার মিশন এলাকাকে স্মার্ট ইকো ভিলেজ ঘোষণা নওগাঁয় চিকিৎসককে হেনস্তার প্রতিবাদে মেডিক্যাল শিক্ষার্থীদের মানববন্ধন অনুষ্ঠিত নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ আটক-২

গাছের ডাল কাটার প্রতিবাদ করাই মুদি ব্যবসায়ীসহ তিনজনের উপর হামলার অভিযোগ

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২০ বার পঠিত

গোলজার হোসেন,ধামইরহাট প্রতিনিধিঃ

নওগাঁর ধামইরহাটে বট গাছের ডাল ও পাতা কাটতে নিষেধ করায় দুর্বৃত্তের হামলায় মুদি ব্যবসায়ী আবু বক্করসহ (৫০), তিনজন গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

আহতরা হলেন, উপজেলার জাহানপুর ইউনিয়নের নানাইস এলাকার মৃত গোমেজ উদ্দিনের ছেলে আবু বক্কর, ছেলে পলাশ ও তার স্ত্রী পান্না।

সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে ভুক্তভোগী আবু বক্কর সিদ্দিক ধামইরহাট থানার ওসি বরাবর শহিদুল ইসলাম ও তার স্ত্রী আকলিমা বেগমের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত রোববার বিকেলে উপজেলার জাহানপুর ইউনিয়নের মোজাফফরপাড়া এলাকার বাসিন্দা জফির উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম ও তার স্ত্রী আকলিমা বেগম প্রায় সময় জোরপূর্বক বটগাছের ডাল ও পাতা কাটতো। ওই দিন বিকেলে আবারও বট গাছে ডাল ও পাতা কাটতে বাধা দিলে তারা মুদি ব্যবসায়ী আবু বক্করকে দোকান থেকে টেনে হিঁচড়ে বের করে এনে কিল ঘুসি মারতে থাকে।

অভিযোগ সূত্রে আরও জানা যায়, এসময় ভুক্তভোগী আবু বক্করকে রক্ষা করতে এগিয়ে এলে ধারালো অস্ত্র হাসুয়ার আঘাতে ছেলে পলাশের মাথাসহ ডান হাত কেটে রক্তাক্ত অবস্থায় গুরুতর যখম করা হয়। খবর পেয়ে পলাশের স্ত্রী পান্না এগিয়ে এলে তাকেও একই কায়দায় মারধর করা হয়। এ সময় প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

পরবর্তীতে দুর্বৃত্তরা আরো বড় ধরনের ক্ষতি করবে বলে ভয়-ভীতি হুমকি প্রদর্শন করায় নির্ঘুম রাত কাটছে তাদের।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ ওসি বাহাউদ্দিন ফারুকী বলেন, ‘এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হবে।’

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park