1. admin@dailynaogaonnews.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নওগাঁয় সাংবাদিকতার আড়ালে অনৈতিক সুবিধা আদায়ের অভিযোগ এক সাংবাদিকের বিরুদ্ধে আন্দোলনে ব্যর্থ হলে শিক্ষার্থীদের আয়নাঘরে পাঠিয়ে দিতো হাসিনা :সমন্বয়ক মাহিন সরকার নওগাঁয় বিদ্যালয়ের সীমানায় অবৈধভাবে স্থাপনা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন নওগাঁয় সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় অনুষ্ঠিত বৌভাতের দিন বরের মৃত্যু ধামইরহাটে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগের দাবীতে মানববন্ধন নওগাঁর ধামইরহাটে বেড়ীতলা একাডেমী হাই স্কুল এর প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের তদন্ত শুরু ধামইরহাটে বেনিদুয়ার মিশন এলাকাকে স্মার্ট ইকো ভিলেজ ঘোষণা নওগাঁয় চিকিৎসককে হেনস্তার প্রতিবাদে মেডিক্যাল শিক্ষার্থীদের মানববন্ধন অনুষ্ঠিত নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ আটক-২

নওগাঁয় মদের ভাটি বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

  • প্রকাশিত : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৬ বার পঠিত

নওগাঁ নিউজ ডেস্কঃ

নওগাঁয় মদের ভাটি বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। শনিবার (৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে শহরের ঢাকা বাসস্ট্যান্ডে ইস্টার্ন প্রডিউস কোল্ড স্টোরেজ লিমিডেটের সামনে টানা তিন ঘণ্টা এ কর্মসূচি পালিত হয়। এতে শতাধিক শিক্ষার্থীর পাশাপাশি শিক্ষক ও অভিভাবকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেয়। 

এ সময় শিক্ষার্থীরা ‘জ্বালো রে জ্বালো, আগুন জ্বালো’, ‘পরিতোষের ঘাঁটিতে, আগুন জ্বালো একসাথে’, ‘মাদকের ঘাঁটিতে, আগুন জ্বালো একসাথে’ ইত্যাদি স্লোগান দেন। 

বক্তারা বলেন, নওগাঁ শহরের প্রবেশমুখ ঢাকা বাসস্ট্যান্ডে ইস্টার্ন প্রডিউস কোল্ড স্টোরেজ লিমিডেটের ভেতরে পরিতোষ সাহা নামে এক মদ ব্যবসায়ীর বৈধ দেশীয় বাংলা মদ বিক্রির লাইসেন্স রয়েছে। তার ভাটিতে শুধু পারমিটধারীদের কাছে নির্ধারিত পরিমাণে মদ বিক্রির বিধান থাকলেও যে কেউ অনায়াসে এখান থেকে মদ কিনে খেতে পারেন। প্রকাশ্যে নানা বয়সী শিশু, কিশোর ও যুবকদের কাছে মদ বিক্রি করায় যুব সমাজ আজ ধ্বংসের পথে। কিন্তু প্রশাসন তার বিরুদ্ধে কোনো পদক্ষেপ গ্রহণ করেনি। পরিতোষ সাহাসহ সকল মাদক ব্যবসায়ীকে এই ব্যবসা বন্ধে হুঁশিয়ারি দেন শিক্ষার্থীরা।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন নওগাঁর সমন্বয়ক আরমান হোসেন বলেন, তারুণ্যের নতুন বাংলাদেশ বাস্তবায়ন করতে গেলে অবশ্যই মাদকমুক্ত সমাজ প্রয়োজন। তাই নওগাঁয় পরিতোষ সাহার মদের ভাটি কোনোভাবেই চলতে দেওয়া যাবে না। এ মদের ভাটি যে কোনো উপায়ে বন্ধ করতে হবে। সেই দাবিতে আমরা ছাত্র-জনতা রাজপথে নেমেছি। দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত এ আন্দোলন চলবে।

মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি শেষে জেলা প্রশাসনের কাছে স্মারকলিপি জমা দেন শিক্ষার্থীরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park