1. admin@dailynaogaonnews.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
নওগাঁর বদলগাছীতে ব্যাংকে টাকা জমা দিয়েও খাদ্যবান্ধব কর্মসূচির চাল তুলতে পারছেন না ডিলাররা সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন সারাদেশে একযোগে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন ধামইরহাটে তালা ভেঙ্গে শুভ গার্মেন্টস চুরির অভিযোগ আজ নওগাঁ প্রবাহ প্রি ক্যাডেট এ্যান্ড গার্লস হাই স্কুলের প্রাথমিক শাখার দ্বিতীয় সাময়িক পরীক্ষার শেষ দিন নওগাঁয় সাংবাদিকতার আড়ালে অনৈতিক সুবিধা আদায়ের অভিযোগ এক সাংবাদিকের বিরুদ্ধে আন্দোলনে ব্যর্থ হলে শিক্ষার্থীদের আয়নাঘরে পাঠিয়ে দিতো হাসিনা :সমন্বয়ক মাহিন সরকার নওগাঁয় বিদ্যালয়ের সীমানায় অবৈধভাবে স্থাপনা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন নওগাঁয় সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় অনুষ্ঠিত বৌভাতের দিন বরের মৃত্যু

নওগাঁয় বিদ্যালয়ের সীমানায় অবৈধভাবে স্থাপনা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশিত : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৬ বার পঠিত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর শিকারপুরে বিদ্যালয়ের সীমানায় অবৈধ স্থাপনা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রবিবার (১৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় সদর উপজেলার শিকারপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের শহীদ মিনারে দাঁড়িয়ে ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করে এলাকাবাসী।

স্থানীয় কাদির প্রামাণিকের সভাপতিত্বে মানববন্ধনে আব্দুল মালেক, রকিব প্রামাণিক, বাবু দেওয়ান, শাকিল প্রামাণিক, ফিরোজসহ ১৫-২০ জন এলাকাবাসী বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের শাসনামলে ক্ষমতার দাপটে শিকারপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সীমানায় অবৈধ স্থাপনা নির্মাণ কাজ শুরু করেন আওয়ামী লীগের কর্মী হেলাল। ওই মুহুর্তে একাধিকবার বাঁধা দিলেও প্রধান শিক্ষক শরিয়ত উল্লাহকে ম্যানেজ করে কাজ চালিয়ে যায়। অবিলম্বে এই কাজ বন্ধ করতে হবে। সেই সাথে আওয়ামী লীগের মদদপুস্ট বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠনের দাবী জানান তারা।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে শিকারপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিয়ত উল্লাহ বলেন, পাশ্ববর্তী সীমানায় স্থাপনা নির্মাণের আগে আমাদের জানানো হয়নি। পরে স্থানীয়দের আপত্তির প্রেক্ষিতে কাজটি বন্ধ করে দেয়া হয়। এখন নতুন করে মাপজোখ করে বেদখল জমি উদ্ধার করা হবে।
তিনি বলেন, বাচ্চাদের টেবিল-বেঞ্চ মুছে নেওয়ার অভিযোগটি সঠিক নয়। আমি কোনো দলের এজেন্ডা বাস্তবায়ন করিনি। শিক্ষার্থীদের কিছুদিন আগে যেসব সমস্যা ছিলো, সবকিছুর সমাধান করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park