1. admin@dailynaogaonnews.com : admin :
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নওগাঁর বাজারে চড়া দামে বিক্রি হচ্ছে ডিম সহ অন্য সবজী নওগাঁয় নদীর জলে লাফ দিয়েও বাবাকে খুঁজে পেলনা ছেলে একুশে পরিষদ নওগাঁ-র অন্যতম সদস্য মীর মামুনুর রশিদ মিলন-এর ১১ তম মৃত্যুবার্ষিকী পালিত নওগাঁর ধামইরহাটে মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল  নওগাঁয় বিশ্ব ডিম দিবস পালিত ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে শারদীয় দুর্গাপূজা শুরু মানাপ নওগাঁ’র শারদীয় দুর্গোৎসবে’র শুভেচ্ছা উপহার বস্ত্র বিতরণ সাপাহার নবাগত ওসির সঙ্গে গণঅধিকার পরিষদ মতবিনিময় ধামইরহাটে ৫১তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নওগাঁয় ফিল্মি স্টাইলে ডাকাতি, বেড়েছে চুরি

সাবেক খাদ্য মন্ত্রী গ্রেপ্তারে নওগাঁয় আনন্দ মিছিল

  • প্রকাশিত : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ৬৮ বার পঠিত

কাজী স্বাধীন,নওগাঁঃ

সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়লে আনন্দ মিছিল হয়েছে। তার নিজ সংসদীয় এলাকা সাপাহার ও নিয়ামতপুরের আনন্দ মিছিলে সর্বোচ্চ শাস্তি ফাঁসি দাবি করা হয়। এদিকে বাবার জন্য মেয়ে তৃণা মজুমদার আমৃত্যু লড়াই চালিয়ে যেতে চান বলে ফেসবুকের এক পোস্টের মাধ্যেমে জানিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে সাবেক খাদ্যমন্ত্রী ও নওগাঁ-১ আসনের সাবেক সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদারকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)। ডিএমপি ডিবির অতিরিক্ত কমিশনার রেজাউল করিম মল্লিক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সাধন চন্দ্র মজুমদারকে বসুন্ধরা আবাসিক এলাকা থেকে ডিবির একটি দল গ্রেপ্তার করেছে। এর দুই ঘণ্টা পর রাত সাড়ে ১০টায় নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন সাধন চন্দ্র মজুমদারের ছোট মেয়ে তৃণা মজুমদার।

তিনি ওই স্ট্যাটাসে লেখেন, ‘তাও তো দুই মাস বাবার পাশে থাকতে পেরেছি। আমার হাত থেকেই নিয়ে গেলো। অনেক শক্তি দিয়েছে দুমাস আমাকে। সত্যের পথ কঠিন, এটাই শিখেছি ওনার কাছে, দেখা যাক। তৃণা, আমৃত্যু লড়াই করবে বাবার জন্য।’ তৃণার ফেসবুক স্ট্যাটাস মুহূর্তেই ভাইরাল হয়। এতে কমেন্ট করতে থাকেন নেটিজেনরা। সেখানে আ.লীগ নেতাকর্মীরা ইতিবাচক মন্তব্য করলেও নেতিবাচক মন্তব্যের ঝড় তুলতে থাকেন সাধন চন্দ্রের নির্বাচনী এলাকা নওগাঁর সাপাহার, পোরশা ও নিয়ামতপুর উপজেলার বাসিন্দারা। কমেন্টে ক্ষোভ প্রকাশ করে অনেকে। অবশ্য ২০ মিনিটের মধ্যেই স্ট্যাটাসটি ফেসবুক থেকে সরিয়ে নেন তৃণা।

প্রসঙ্গত, ২০০৮, ২০১৪, ২০১৮ ও সর্বশেষ ২০২৪ সালের জাতীয় নির্বাচনে নওগাঁ-১ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন সাধন চন্দ্র মজুমদার। ২০১৮ থেকে ২০২৪ সাল পর্যন্ত তিনি খাদ্যমন্ত্রীর দায়িত্ব পালন করেন। সাপাহার, পোরশা ও নিয়ামতপুর এই তিন উপজেলা নিয়ে গঠিত নওগাঁ-১ সংসদীয় আসন। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থেকে এমপি ও পরপর খাদ্য মন্ত্রী দায়িত্ব পাওয়ার পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি প্রভাবশালী এই মন্ত্রীর।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park