1. admin@dailynaogaonnews.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত নওগাঁয় সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শহিদুল; হাসপাতালে ভর্তি  ধামইরহাটে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন  নওগাঁর বাজারে চড়া দামে বিক্রি হচ্ছে ডিম সহ অন্য সবজী নওগাঁয় নদীর জলে লাফ দিয়েও বাবাকে খুঁজে পেলনা ছেলে একুশে পরিষদ নওগাঁ-র অন্যতম সদস্য মীর মামুনুর রশিদ মিলন-এর ১১ তম মৃত্যুবার্ষিকী পালিত নওগাঁর ধামইরহাটে মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল  নওগাঁয় বিশ্ব ডিম দিবস পালিত ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে শারদীয় দুর্গাপূজা শুরু মানাপ নওগাঁ’র শারদীয় দুর্গোৎসবে’র শুভেচ্ছা উপহার বস্ত্র বিতরণ

নওগাঁয় দাবী মৌলিক উন্নয়ন সংস্থা আরএমটিপি প্রকল্পের মিনি মিল্ক পাস্তুরাইজেশন প্লান্টের শুভ উদ্বোধন

  • প্রকাশিত : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১২৫ বার পঠিত

নওগাঁ নিউজ ডেস্কঃ আন্তর্জাতিক দাতা সংস্থা IFAD এর আর্থিক সহযোগিতা এবং PKSF এর আর্থিক ও কারিগরি সহযোগিতায় দাবী মৌলিক উন্নয়ন সংস্থা, নওগাঁ কর্তৃক বাস্তবায়িত রুরাল মাইক্রোএন্টারপ্রাইজ ট্রান্সফরমেশন প্রজেক্ট (আরএমটিপি) এর নিরাপদ মাংস ও দুগ্ধজাত পণ্যের বাজার উন্নয়ন শীর্ষক উপ-প্রকল্পের আওতায় গতকাল রবিবার বিকেল ৫ ঘটিকায় মিনি মিল্ক পাস্তুরাইজেশন প্লান্টের শুভ উদ্বোধন ও অনুদানের চেক প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দাবী মৌলিক উন্নয়ন সংস্থার সম্মানিত নির্বাহী পরিচালক আশরাফুন নাহার। তিনি পাস্তুরাইজেশন প্লান্টের শুভ উদ্বোধন করেন এবং উদ্যোক্তার হাতে অনুদানের চেক তুলে দেন। তিনি উদ্যোক্তাকে ব্যবসার প্রসার ও গুণগত মানের বিষয়ে পরামর্শ প্রদান করেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোঃ মনিরুজ্জামান চৌধুরী, পরিচালক (কার্যক্রম) কৃষিবিদ রাজু আহমেদ, সহ:সমন্বয়কারী (প্রকল্প) কৃষিবিদ মোঃ আমির হামজা, সিনিয়র ব্যবস্থাপক ট্রেনিং এন্ড মনিটরিং; কৃষিবিদ মোঃ মাহমুদ কবির, প্রকল্প ব্যবস্থাপক; মোঃ আল-আমিন, মনিটরিং অফিসার; কৃষিবিদ মোঃ রুহুল আমিন, ভিসিএফ(ডেইরি); সহ আরও অনেকে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park