1. admin@dailynaogaonnews.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
নওগাঁয় মদের ভাটি বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ পত্নীতলায় টেইলার্স মালিক সমিতির সভাপতি হাবিবুর সম্পাদক বেলাল নওগাঁ সদর থানার শৈলগাছী ইউনিয়ন ছাত্রদল কর্তৃক আয়োজিত মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে মাদকের বিরুদ্ধে মানববন্ধন করেছে ছাত্র ও যুব সমাজ নওগাঁয় সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় সাবেক ছাত্রলীগ নেতা মটু মেহেদী আটক ধামইরহাটে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত গাছের ডাল কাটার প্রতিবাদ করাই মুদি ব্যবসায়ীসহ তিনজনের উপর হামলার অভিযোগ নওগাঁর ধামইরহাটে পোনা মাছ অবমুক্তকরণ উদ্বোধন  নওগাঁয়  স্বামীর দেওয়া আগুনে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন গৃহবধূ ধামইরহাটে বাল্যবিবাহ প্রতিরোধ ও জঙ্গিবাদ নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

নওগাঁয় তীব্র তাপদাহে ক্লান্তি মিটছে নওগাঁ পরিবেশ উন্নয়ন সংস্থার বিতরণকৃত শরবতে

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ১৬৯ বার পঠিত

নওগাঁ নিউজ ডেস্কঃ
বৃষ্টিহীন বৈশাখের খরতাপে পুড়ছে সারা দেশ। নওগাঁয় তীব্র তাপপ্রবাহে জনজীবনে নেমে এসেছে স্থবিরতা। শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষের প্রতিদিনের কাজকর্মে ক্লান্তি আর পানিশূন্যতা দূর করতে রাস্তায় তৎপর নওগাঁ পরিবেশ উন্নয়ন সংস্থা, নওগাঁ’র কর্মীরা। মঙ্গলবার (৩০ এপ্রিল) শহরের মুক্তির মোড় পৌরসভা গেট সংলগ্ন সংগঠনটির পরিচালক সাংবাদিক মাহমুদুন নবী বেলালের নেতৃত্বে প্রায় সাড়ে ৩ হাজার মানুষের মাঝে বিনা পয়সায় শরবত বিতরণ করা হয়েছে।

সকাল ১১ টায় কার্যক্রমের উদ্বোধন করেন নওগাঁ সদর উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার (ভূমি) মো: শওকত মেহেদী হাসান।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক সাদেকুল ইসলাম সাংবাদিক এ মআর রকি,সাংবাদিক কাজী সাধীন, সাংবাদিক ফজলে মাহমুদ চাঁদ,আপেল চৌধুরী, সাংবাদিক সবুজ হোসেন, মিলন চন্দ্র দেবনাথ,প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park