1. admin@dailynaogaonnews.com : admin :
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর বাজারে চড়া দামে বিক্রি হচ্ছে ডিম সহ অন্য সবজী নওগাঁয় নদীর জলে লাফ দিয়েও বাবাকে খুঁজে পেলনা ছেলে একুশে পরিষদ নওগাঁ-র অন্যতম সদস্য মীর মামুনুর রশিদ মিলন-এর ১১ তম মৃত্যুবার্ষিকী পালিত নওগাঁর ধামইরহাটে মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল  নওগাঁয় বিশ্ব ডিম দিবস পালিত ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে শারদীয় দুর্গাপূজা শুরু মানাপ নওগাঁ’র শারদীয় দুর্গোৎসবে’র শুভেচ্ছা উপহার বস্ত্র বিতরণ সাপাহার নবাগত ওসির সঙ্গে গণঅধিকার পরিষদ মতবিনিময় ধামইরহাটে ৫১তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নওগাঁয় ফিল্মি স্টাইলে ডাকাতি, বেড়েছে চুরি

ধামইরহাটে রাসুল (সাঃ) কে মানহানির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত

  • প্রকাশিত : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪
  • ৩০ বার পঠিত

গোলজার রহমান,ধামইরহাট প্রতিনিধিঃ
নওগাঁর ধামইরহাটে মুসলিম ছাত্র জনতার আয়োজনে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুজন নেতা মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে বিতর্কিত মন্তব্য করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) যোহরের সালাতের পর ধামইরহাট উপজেলা পরিষদের সামনে প্রধান সড়কে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় মুসলিম ছাত্র ও জনতার পক্ষ থেকে মাসুদ রানার সভাপতিত্বে বক্তব্য রাখেন বিভিন্ন ওলামায়ে কেরামগণ।

এসময় বক্তারা বলেন, ভারতের সরকার দলীয় নেতারা ইসলামকে অবমাননা করে কটুক্তি করেছে। এই কটুক্তি কারীদের বিরুদ্ধে সকলকে এক হয়ে রুখে দাঁড়ানোর আহ্বান জানান তারা। সেই সাথে ভারত সরকারের কাছে কটুক্তিকারী বিজেপির মুখপাত্র নূপুর শর্মার সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন, হাফেজ মাওলানা ইউসুফ আল হাবিবী, হাফেজ মাওলানা মো. আব্দুল্লাহ নোমান, মো. আব্দুর রহমান, মাওলানা নুরুজ্জামান হোসেন ও আল ইত্তেহাদ ফাউন্ডেশনের সভাপতি আব্দুল্লাহ বিন বেলাল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park