1. admin@dailynaogaonnews.com : admin :
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর বাজারে চড়া দামে বিক্রি হচ্ছে ডিম সহ অন্য সবজী নওগাঁয় নদীর জলে লাফ দিয়েও বাবাকে খুঁজে পেলনা ছেলে একুশে পরিষদ নওগাঁ-র অন্যতম সদস্য মীর মামুনুর রশিদ মিলন-এর ১১ তম মৃত্যুবার্ষিকী পালিত নওগাঁর ধামইরহাটে মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল  নওগাঁয় বিশ্ব ডিম দিবস পালিত ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে শারদীয় দুর্গাপূজা শুরু মানাপ নওগাঁ’র শারদীয় দুর্গোৎসবে’র শুভেচ্ছা উপহার বস্ত্র বিতরণ সাপাহার নবাগত ওসির সঙ্গে গণঅধিকার পরিষদ মতবিনিময় ধামইরহাটে ৫১তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নওগাঁয় ফিল্মি স্টাইলে ডাকাতি, বেড়েছে চুরি

নওগাঁ জেলা প্রশাসন ও জেলা শিক্ষা অফিসের আয়োজনে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
  • ৪৯ বার পঠিত

মিলন চন্দ্র,নওগাঁঃ
নওগাঁ জেলা শহরে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে র‍্যালি,আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ৫ ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ তারিখ শনিবার সকাল ১০:০০ টার সময় নওগাঁ জেলা পরিষদ প্রাঙ্গন থেকে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ এর এক বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়।

র‍্যালিতে অংশগ্রহণ করেন নওগাঁর জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল, সোহেল রানা (ভারপ্রাপ্ত উপ-পরিচালক স্থানীয় সরকার এবং অতিরিক্ত জেলা প্রশাসক, নওগাঁ।), নওগাঁ জেলার বিভিন্ন সরকারি, বেসরকারি স্কুল, কলেজ থেকে আগত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাগণ। সকাল ১০ঃ৩০ মিনিটে নওগাঁ সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে এসে এই র‍্যালিটি সমাপ্তি হয়। দীর্ঘ ৩০ মিনিটের এই র‍্যালিটি অত্যন্ত উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়। র‍্যালি শেষে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করা হয়। নওগাঁ জেলার ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মাহফুজা খাতুনের সভাপতিত্বে আলোচনা সভার আনুষ্ঠানিকতা শুরু হয়।

নওগাঁ জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক কায়েস উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন নওগাঁ জেলার ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মাহফুজা খাতুন, নওগাঁর জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল, নওগাঁ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক সোহেল রানা, নওগাঁ জেলার পুলিশ সুপার মোঃ কুতুব উদ্দিন, নওগাঁ সদরের ফয়েজ উদ্দিন মেমোরিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. মোঃ আইয়ুব আলী, নওগাঁ সদরের গাউসুল আজম কামিল মাদ্রাসা কলেজের অধ্যক্ষ পি এম আদম আলী, নওগাঁ সদরের আল ফারুক ইসলামী একাডেমীর প্রধান শিক্ষক আমিরুল মোমিনিন, মুখ্য আলোচক নওগাঁ সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খানসহ প্রমুখ। আলোচনা অনুষ্ঠানের শুরুতেই প্রারম্ভিক পর্বে অতিথিবৃন্দ আসন গ্রহণ করেন, পবিত্র কোরআন তেলাওয়াত করেন নওগাঁ সদরের নামাজগড় গাউসুল আজম কামিল মাদ্রাসার সহকারী শিক্ষক কারী আবু দাউদ এবং পবিত্র গীতা পাঠ করেন নওগাঁ সদরের জনকল্যাণ মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মহাদেব কুমার সাহা।

নওগাঁ সদরের হাট নওগাঁ উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা আরতি ম্যাডামের সংবাদে উপস্থিত হয়ে অনুষ্ঠানটিতে সুন্দর ভিডিও চিত্র ধারণ করেন জাতীয় দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকা এবং জাতীয় দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি ও বাংলাদেশ প্রেস ক্লাব নওগাঁ সদর উপজেলা শাখার প্রচার সম্পাদক সাংবাদিক মিলন চন্দ্র দেবনাথ। সকাল ১০টা ৩০ মিনিট থেকে দুপুর ১টা পর্যন্ত দীর্ঘ আড়াই ঘন্টা যাবৎ আলোচনা অনুষ্ঠান চলে। এরপর দুপুরের নাস্তা ও নামাজের বিরতির পর সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে অনুষ্ঠানটির আনুষ্ঠানিকতার সমাপ্তি ঘটে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park