1. admin@dailynaogaonnews.com : admin :
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর বাজারে চড়া দামে বিক্রি হচ্ছে ডিম সহ অন্য সবজী নওগাঁয় নদীর জলে লাফ দিয়েও বাবাকে খুঁজে পেলনা ছেলে একুশে পরিষদ নওগাঁ-র অন্যতম সদস্য মীর মামুনুর রশিদ মিলন-এর ১১ তম মৃত্যুবার্ষিকী পালিত নওগাঁর ধামইরহাটে মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল  নওগাঁয় বিশ্ব ডিম দিবস পালিত ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে শারদীয় দুর্গাপূজা শুরু মানাপ নওগাঁ’র শারদীয় দুর্গোৎসবে’র শুভেচ্ছা উপহার বস্ত্র বিতরণ সাপাহার নবাগত ওসির সঙ্গে গণঅধিকার পরিষদ মতবিনিময় ধামইরহাটে ৫১তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নওগাঁয় ফিল্মি স্টাইলে ডাকাতি, বেড়েছে চুরি

নওগাঁর বাজারে চড়া দামে বিক্রি হচ্ছে ডিম সহ অন্য সবজী

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪
  • ২২ বার পঠিত

কাজী স্বাধীন,নওগাঁঃ

নওগাঁ শহরের পৌর বাজার ঘুরে দেখা যায় গেল সপ্তাহের তুলনায় এ সপ্তাহে সব ধরনের সবজির দাম বেড়েছে ১০-২০ টাকা। আর কাঁচামরিচ বেড়েছে কেজিতে ৪০ টাকা। অপরদিকে শাকের বাজারে পালং জাতের শাক বিক্রি হচ্ছে ১০০ টাকা কেজিতে। এ ছাড়াও সবুজ জাতের শাক ও লাল শাক বিক্রি হচ্ছে ৫০ টাকা কেজিতে। অপরদিকে ডিমের হালি ৪৫ থেকে বেড়ে ৫৫ টাকা বিক্রি হচ্ছে।

বেগুন, পটলসহ সব ধরনের সবজির দাম বৃদ্ধি পেয়েছে সপ্তাহের ব্যবধানে। ব্যবসায়ীরা বলছেন, স্থানীয় সবজি আমদানি না থাকায় বাহিরে থেকে সবজি আমদানি করতে হচ্ছে। এতে দাম ও খরচ দুটোই বৃদ্ধি পাচ্ছে। যার প্রভাব পড়ছে পাইকারি ও খুচরা বাজারে। আর ডিম মানুষ এখন হিসেব করে খাচ্ছে।

বাজারে সকল নিত্যপণ্যের দাম সহনীয় না থাকায় ডিমের প্রতি মানুষের আগ্রহ বাড়ছে।
এদিকে ক্রেতারা জানিয়েছেন, পুষ্টি চাহিদা মেটাতে না, এখন প্রয়োজন মেটাতে তারা ডিম খাচ্ছেন। ডিমের হালি দিনদিন বৃদ্ধি পাচ্ছে। শুধু ডিম না সবজি, মাছ-মাংস সকল জিনিসের দাম বেশি। সরকারের প্রতি তারা আহ্বান জানান, সকল নিত্যপণ্যের দাম সহনীয় পর্যায়ে নিয়ে আসতে তারা যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Daily Naogaonnews
Theme Customized By Shakil IT Park